মোঃ নেজাম উদ্দিন :

কক্সবাজারের রামুতে কৃষি ব্যাংকের গ্রিল কেটে ঢুকে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে নাজিম (২২) নামে এক যুবক। শুক্রবার ৮জুন রাত সাড়ে ১০ টার দিকে রামু উপজেলা পরিষদের সামনে কৃষি ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে রামু থানায়  সোপর্দ করে ।এদিকে আটককৃত যুবকের আঘাতে ব্যাংকের পাহারাদার ঝিন্টু বড়ুয়া গুরুতর আহত হন। ।

পুলিশ ও স্থানীয় লোকজনের সুত্রে জানা যায় , শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে নাজিম (২২) নামের যুবক কৃষি ব্যাংকের পিছনের জানালার গ্রীল কেটে ঢুকে ভিতরে প্রবেশ করে। পরে উক্ত চোরকে পাহাদার ঝিন্টু বড়ুয়া (২৫) দেখে ফেলে। এসময় চোর নাজিম ধারালো অস্ত্র দিয়ে পাহাদার ঝিন্টুকে আঘাত করে। পরে পাহাদার ঝিন্টুর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে চোর নাজিমকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। আহত পাহারাদার ঝিন্টুকে রামু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আটক নাজিম পেকুয়ার মোঃ ফেরদৌসের ছেলে বলে জানা গেছে।

পরে খবর পেয়ে এএসপি মোঃ সাইফুল ইসলাম, এএসপি (ডিএসবি) শহিদুল ইসলাম, রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ লুৎফুর রহমান, রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নাজিমকে আটক করে । তিনি আরো জানান, আটককৃত যুবক নাজিম গ্রীল কেটে চুরির উদ্দেশ্যে ব্যাংকের ভিতর প্রবেশ করেছিল। কিন্ত ব্যাংকের দায়িত্বরত পাহারাদার তাকে দেখে ফেলায় তার উপর হামলা করে তাকে গুরুতর আহত করে। ব্যাংকের কোন টাকা বা কাগজপত্র নিতে পারেনি। ঘটনার পর থেকে ব্যাংক এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এব্যাপারে আটক নাজিমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।